সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জ প্রেসক্লাবের প্রয়াত দুই সদস্যের স্মৃতিচারণ ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত  শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের নির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত ইকরা একাডেমীর ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান  শ্যামনগরে শারদীয় দুর্গাপূজা উদযাপন ও ২য় টাকি অনুষ্ঠানের উদ্দেশ্যে মতবিনিময় সভা  সাতক্ষীরা জেলা তরুন দলের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকি পালন  আটুলিয়া ইউনিয়নে ১৫ টি হতদরিদ্র পরিবারের মধ্যে ৩,০০০ লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন পানির ট্যাংকি বিতরণ  কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন 
খুলনার রুপসা ব্রিজ এলাকায় থেকে ১টি দেশীয় পিস্তল উদ্ধার আটক ১

খুলনার রুপসা ব্রিজ এলাকায় থেকে ১টি দেশীয় পিস্তল উদ্ধার আটক ১

আল-হুদা মালী নিজস্ব প্রতিনিধি: খুলনার রূপসায় ০১টি দেশীয় বন্দুক, ০৫ রাউন্ড তাজা গোলা ও ০১টি মোটরসাইকেল সহ ০১ জন অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোনের একটি অভিযানি দল।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিকালে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

তিনি বলেন,গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোন অধিনস্থ বিসিজি স্টেশন রূপসা কর্তৃক খুলনা জেলার রূপসা থানাধীন রুপসা ব্রীজ সংলগ্ন জাবুসা চৌরাস্তায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন একজন মোটরসাইকেল আরোহীর গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ডের আভিযানিক দল কর্তৃক থামার সংকেত প্রদান করা হয় এ সময় মোটরসাইকেল আরোহী কোস্ট গার্ডের উপস্থিতি বুঝতে পেরে দ্রুত পালানোর চেষ্টা করে।

পরে কোস্ট গার্ডের আভিযানিক দল মোটরসাইকেলটিকে ধাওয়া করে রুপসা ব্রীজ সংলগ্ন জাবুসা চৌরাস্তায় উক্ত ব্যক্তিকে মোটরসাইকেলসহ আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে আটককৃত ব্যক্তি ও মোটরসাইকেল তল্লাশী করে মোটরসাইকেল এর পিছনে মাছ বহনকারী একটি বস্তায় অভিনব কায়দায় লুকায়িত অবস্থায় ০১টি দেশীয় বন্দুক ও ০৫ রাউন্ড তাজা গোলা জব্দ করা হয়। এছাড়াও মোটরসাইকেল আরোহীর নিকট হতে ০১টি বাটন মোবাইল ফোন, ০৭ টি সিম কার্ড, নগদ ২,২৬৫ টাকা এবং ০১ টি মোটরসাইকেল জব্দ করা হয়। আটককৃত ব্যক্তি মোঃ আরিফুল ইসলাম পিয়াস (৩৪), খুলনা জেলার রুপসা থানাধীন পিঠাবো গ্রামের বাসিন্দা।

তিনি আরও বলেন, জব্দকৃত অস্ত্র , তাজা গোলা ও আটককৃত অস্ত্র ব্যবসায়ী মোঃ আরিফুল ইসলাম পিয়াস (৩৪) এর পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রূপসা থানায় হস্থান্তর করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড